নোটিশ :
জরূরী নিয়োগ বিজ্ঞপ্তি: সারাদেশ ব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা যোগাযোগ করুন: 01753741909, সিভি পাঠান:  crimejanata24@gmail.com
ব্রেকিং নিউজ :
বনে আগুন লাগার কারণ অনুসন্ধানে প্রতিবার করা হয় তদন্ত কমিটি। প্রকাশিত সংবাদের প্রতিবাদ । প্রকাশিত সংবাদের প্রতিবাদ । বৃষ্টির আভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর। তবে আগামীকাল মঙ্গলবার থেকে তাপমাত্রা আবারও বাড়ার আভাস দেওয়া হয়েছে। বরিশাল এর হিজলা উপজেলায় নৌপুলিশ এর হাতে গ্রেফতার ১৬ জেলে। হাতিয়া উপজেলার নিঝুম দ্বীপের সেই পুকুরে এবার মিলল একশ ইলিশ। জাহাজ এমভি আবদুল্লাহকে জিম্মি করে রাখা সোমালিয়ার জলদস্যুদের খুব কাছ থেকে কঠোর পর্যবেক্ষণে রেখেছে ইউরোপীয় ইউনিয়নের নৌবাহিনী। এখন পর্যন্ত শহিদ বুদ্ধিজীবী হিসাবে রাষ্ট্রের স্বীকৃতি পেলেন ৫৬০ জন শহিদ বুদ্ধিজীবী। ঈদের দিন ধরে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু করেছে বাংলাদেশ রেলওয়ে। রাশিয়ার দুটি বড় জাহাজে হামলা চালিয়েছে ইউক্রেনের সামরিক বাহিনী।
হিজলায় মৎস্য কর্মকর্তা মিথ্যা জিডি করায় সাংবাদিকদের প্রতিবাদ সভা।

হিজলায় মৎস্য কর্মকর্তা মিথ্যা জিডি করায় সাংবাদিকদের প্রতিবাদ সভা।

হিজলা প্রতিনিধিঃ বরিশালের হিজলা উপজেলার কর্মরত ইলেকট্রিক, প্রিন্ট মিডিয়া ও অনলাইন পত্রিকার কর্মরত সকল সংবাদকর্মীরা উপজেলা মৎস্য কর্মকর্তার বিরুদ্ধে দুর্নীতি ও অনিয়ম এর সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের বিরুদ্ধে হিজলা থানায় জিডি। এর প্রতিবাদে হিজলায় কর্মরত সকল সাংবাদিকদের প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকাল ১০ টার সময় উপজেলা প্রেসক্লাবের হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়।সভায় উপজেলার সকল সংবাদ কর্মীরা উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা এম এম পারভেজের বিরুদ্ধে বিভিন্ন অনিয়ম ও দূর্নীতির চিত্র তুলে ধরে সাংবাদিক নেতারা বক্তব্যে বলেন উপজেলা মৎস্য কর্মকর্তা এম এম পারভেজ এর বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে মৎস্য কর্মকর্তার ক্যাডার বাহিনী প্রেস ক্লাবে গিয়ে কেন সংবাদ প্রকাশ করা হয়েছে এমন প্রশ্ন করলে সাংবাদিকদের সাথে কথার কাটাকাটি একপর্যায়ে তার ক্যাডার বাহিনী সাংবাদিক উপর হামলা চালিয়ে সাংবাদিকদের ক্যামেরা ও হল রুমের আসবাবপত্র আসবাবপত্র ভাঙচুর করে। এই সংবাদ ছড়িয়ে পড়লে সকল সাংবাদিক ছুটে আসে প্রেসক্লাবে তখন ক্যাডার বাহিনী দৌড়ে পালিয়ে যায়। এ সকল বিষয় ধামাচাপা দেয়ার জন্য রাতেই হিজলা থানায় গিয়ে সাংবাদিকদের নামে জিডি করে।

তখন মৎস্য কর্মকর্তা কিছু মাছ আটক করে নিয়ে আসে।সেখানে মৎস্য অফিসের কর্মচারী বারেক মোল্লা, কাজী হানিফ, আরিফ, রুহুল আমিন সহ তার কয়েকজন পালিত বাহিনী দিয়ে মাছ বিতরন করে।এ সময় সাংবাদিকরা অফিসের কর্মচারীরা মাছ নিয়ে যাওয়ার ছবি সংগ্রহ করলে তারা বাধা প্রদান করে। মাছ বিতরণ স্থলের কাছেই হিজলা প্রেস ক্লাব।

প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন সভাপতি মোঃ দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক সুমনুর রহমান সোহাগ, সহ-সভাপতি সাইফুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক নুরনবী, রিপোর্টার্স ইউনিটির ভারপ্রাপ্ত সভাপতি মিলন সরদার সহ সাংবাদিক নেতারা।

এরই প্রতিবাদে আগামীকাল সকাল দশটায় উপজেলা উপজেলা চত্বরে সাংবাদিকদের মানববন্ধন কর্মসূচি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2024 Crimejanata24.Com
Design & Development: Hostitbd.Com